Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

রমজানের সংযম ধরে রাখার আহ্বান প্রধান বিচারপতির

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৪ এএম

রমজান হলো সিয়াম সাধনার মাস। এই রমজানে আমরা যে সংযম নিজের মধ্যে ধারণ করবো, সে সংযম আমরা যেন সাড়া বছর নিজেদের মধ্যে ধরে রাখার আহ্বান জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।
গতকাল সোমবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের মিলনায়তনে ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যাণ সমিতির আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান বিচারপতি এ আহ্বান জানান।
প্রধান বিচারপতি বলেন, রমজানে অর্জিত সংযম আমরা যদি সারাবছর নিজেদের মধ্যে ধারণ করতে পারি তাহলে আমরা প্রকৃত মুসলমান হিসেবে গড়ে উঠতে পারবো। প্রধান অতিথির বক্তব্য শেষে দেশ ও জাতীর কল্যানে দোয়া ও মোনাজাত করা হয়। সমিতির সভাপতি অ্যাডভোকেট জেসমিন সুলতানার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী দীপু মনি, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট এ কে এম ফয়েজ, অ্যাডভোকেট মো. নাজমুল হক, সমিতির ইফতার আয়োজক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট কে এম জাহিদ সারওয়ার কাজল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন