Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

পুরষ্কার পেলো ‘জনতার শেখ হাসিনা’ এ্যালবাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:৪৭ এএম

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত এবং গানে গানে নির্বাচনী প্রচারের জন্য ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের পরিকল্পনায় ‘জনতার শেখ হাসিনা’ শীর্ষক একটি গানের অ্যালবাম বের করা হয়। এতে ২৪টি গান স্থান পায়।

শেখ হাসিনার হাজার উন্নয়নের গান ‘জনতার শেখ হাসিনা’ আন্তর্জাতিক কালচারার প্রোগাম কর্তৃক 'শতাব্দীর সেরা' এ্যালবাম নির্বাচিত হওয়ায় ICF AWARD প্রাপ্ত হয়।

শনিবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ইসমাইল চৌধুরী সম্রাটের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন মহানগর যুবলীগের প্রচার সম্পাদক আরমান হক।

নির্বাচনের আগে সারাদেশে নেতাকর্মীদের মাঝে গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়।

ওই অ্যালবামের গানগুলোর মধ্যে ছিল বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর বাংলাদেশ, সেরা শান্তির দেশ, নেত্রী যে দিন থাকবে না, শেরে বাংলা থেকে সোহরাওয়ার্দী, শেখ হাসিনার সরকার, বঙ্গবন্ধু কেমনে ভুলিবো তোমারে, টেকনাফ থেকে তেতুলিয়া, মানবতার জননী, শেখ হাসিনা বাইচা আছে, ঘরে ঘরে বাঁজবে বাঁশি, সোনার বাংলা শান্তির ঠিকানা, চন্দ্র সূর্য থাকবে যতদিন, স্বাধীনতা রক্ষা করা, আমার মতো এতিম ত্রিভূবনে নেই, উন্নয়নের জোয়ার বইছে, শেখ হাসিনা ডাক দিয়াছেন, শেখ হাসিনা যোগ্য নেত্রী, বঙ্গবন্ধু না আসিলে, কূটনৈতিক সফলতা, তোরা আয়রে ছুটে আয়, জয় বাংলা জয় বাংলা, বিশ্বসেরা রাষ্ট্রনায়ক।

গীতিকার নকুল কুমার বিশ্বাস ও কাজী ফারুক বাবুলের সুরে সঙ্গীত পরিবেশ করেছিলেন পপ সঙ্গীতশিল্পী জানে আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন