Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বগুড়া উপনির্বাচন বর্জন করলো বাম গণতান্ত্রিক জোট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:৪১ পিএম

আগামী ২৪ জুন অনুষ্ঠিতব্য বগুড়া সদর আসনের উপনির্বাচন বর্জনের ঘোষনা দিয়ে বাম গণতান্ত্রিক জোট । মঙ্গলবার বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষনা দিয়ে জোটের বগুড়া জেলা শাখার সমন্বয়ক কমঃ আব্দুর রশিদ বলেন, শাসক শ্রেনী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইতিহাস বিকৃতির এক অনন্য নজির স্থাপন করেছে । ভোট কারচুপি , জালিয়াতি,ইঞ্জিনিয়ারিং, মিডিয়া ক্যু, ইত্যাদি সকল বিষয়কে ছাপিয়ে এটি ছিল ভোটের আগের রাতে ভোটের বাক্স ভরে রাখার এক অনন্য নতুন কীর্তি। যা ছিল দুর্বৃত্তায়িত রাজনীতির এক দানবীয় রুপ !
তিনি বলেন , ওই নির্বাচনের দগদগে ঘা এখনও শুকায়নি । জনগনের ভোটের অধিকার পুনঃ প্রতিষ্ঠা ও দল নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে অবাধ , নিরপেক্ষ নির্বাচন সহ নির্বাচনী ব্যবস্থার আমুল সংষ্কারের দাবি পুরণ না হওয়ায় এই সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহন করা অর্থহীন । কাজেই আমরা এই নির্বাচন বর্জনের ঘোষনা দিচ্ছি ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জোটের কেন্দ্রীয় নেতা সিপিবির কেন্দ্রীয় সহকারি সম্পাদক সাজ্জাদ জহীর চন্দন ,গণতান্ত্রিক বিপ্লবী পার্টির কেন্দ্রীয় সদস্য লিয়াকত আলী , সিপিবি বগুড়া শাকার সভাপতি জিন্নাতুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফরিদ, বাসদ সমন্বয়ক এ্যাডঃ সাইফুল ইসলাম পল্টু, সদস্য সচিব সাইফুজ্জামান টুটুল সহ একাদশ সংসদ নির্বাচনে বগুড়ার ৭টি সংসদীয় আসনের প্রার্থীরা।



 

Show all comments
  • আলী ২১ মে, ২০১৯, ২:৫২ পিএম says : 0
    যে জোটের কোন খানা নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন