Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

নোয়াখালীর চাটখিলে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ২:২৬ পিএম

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নুরুল আমিন (৫২) নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জসিম উদ্দিন রানা ও রুবেল হোসেন নামে দু’জনকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এরআগে গত সোমবার মধ্যরাতে নিহতের বাড়ির (শ্রীনগর মাইজের বাড়ি) সুপারি বাগান থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত নুরুল ওই ইউনিয়নের দক্ষিণ শ্রীনগর গ্রামের মৃত আলি আকবরের ছেলে।
স্থানীয়রা জানান, সোমবার রাত পৌনে ১০টার দিকে নুরুল স্থানীয় মসজিদে তারাবি নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরে নিহতের ঘরের পাশের সুপারি বাগানে রক্তাক্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। এলাকাবাসীর ধারণা সম্পত্তি-সংক্রান্ত বিরোধে ওই ব্যক্তি খুন হয়েছেন।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, লাশের পাশে একটি হাতুড়ি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ওই হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জসিম উদ্দিন রানা ও রুবেল হোসেনকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ