Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

গাজীপুর সিটি কর্পোরেশনের ১৪ জনকে শোকজ

২৪ ঘণ্টার মধ্যে জবাব না দিলে আইনি ব্যবস্থা -মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৩:১২ পিএম | আপডেট : ১০:০২ পিএম, ২১ মে, ২০১৯

গাজীপুর সিটি কপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, দুনীতির অনিয়মসহ বিভিন্ন অভিযোগে সিটি কপোরেশনের ১৪ কর্মকর্তা কর্মচারি ২৪ ঘনটার মধ্যে শোকজে জবাব না দিলে তাদের বিরুদেধ আইনি ব্যবস্থা নেয়া হবে
তিনি আজ মঙ্গলবার নগর ভবনে সাংবাদিকদের এ তথ্য জানান।
মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের পর প্রথম সভায় সিটি কর্পোরেশনের সব কর্মকর্তা ও কর্মচারীদের দুর্নীতি ও অনিয়মের সঙ্গে না জড়াতে সতর্ক করা হয়। তবে কিছু সংখ্যক কর্মকর্তা ও কর্মচারী নানা ধরনের দুর্নীতি ও অনিয়মের সঙ্গে নিজেদের জড়িয়ে ফেলেন। তারা সাত মাসে সংশোধন হননি। পরে নাগরিকদের অভিযোগেরভিত্তিতে তদন্তপূর্বক ১৪ কর্মকর্তা-কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এদের মধ্যে ৫জন কমকতা ও ৯ জন কর্মচারী রয়েছেন।

তিনি আরো বলেন, নোটিশ পাওয়া কর্মকর্তা-কর্মচারীরা ইলেকট্রিক, লাইসেন্স, হিসাব, ট্যাক্স, প্রকৌশল, সড়ক বিভাগের কর্মরত রয়েছেন। এছাড়া বিভিন্ন ওয়ার্ডের বেশ কয়েকজন সচিব রয়েছেন। আগামী ২৪ ঘন্টার মধ্যে কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে উপযুক্ত জবাব না দিলে তাদের সাময়িক বরখাস্ত করা হবে।



 

Show all comments
  • ash ২১ মে, ২০১৯, ১০:৫৪ পিএম says : 0
    GOOD !! OSHOT , DURNITI BAJ HOLE , ODER PASAY LATTHI MARO !! CHORRR DURNITI BAJJ , OSHOT DER DORKAR NAI PORSHASHONE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকজ


আরও
আরও পড়ুন