Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শেরপুরে ধানের ন্যায্য মূল্যের দাবীতে বিএনপির স্মারকলিপি প্রদান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৩:২০ পিএম

কৃষকের উৎপাদিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করা ও মধ্যস্বত্বভোগী সিন্ডিকেটের দৌরাত্ম বন্ধসহ জাতীয় মজুরী কমিশন বাস্তাবয়ন ও শ্রমিকদের বকেয়া মজুরী প্রদানের দাবীতে শেরপুর জেলা বিএনপির পক্ষ থেকে আজ ২১ মে শেরপুর জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম। এসময় জেলা বিএনপির পক্ষে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম স্বপন, এডভোকেট আব্দুল মসজিদ বাদল, মামুনুর রশীদ পলাশ, বিএনপি নেতা আলাহাজ্ব এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট মোখলেছুর রহমান জীবন, ছামিউল ইসলাম আতাহার, লাভলু, এডভোকেট শাহীন হাসান খান, এডভোকেট এমকে মোরাদ, জাহিদুল হক আধার, এডভোকেট আব্দুল মান্নান, আক্রামুজ্জামান রাহাত, আব্দুল লতিফ প্রমুখ। 

†kicy‡i av‡bi b¨vh¨ g~‡j¨i `vex‡Z weGbwci ¯§viKwjwc cÖ`vb

†kicyi †Rjv msev``vZv :

K…l‡Ki Drcvw`Z av‡bi b¨vh¨ g~j¨ wbwðZ Kiv I ga¨¯^Z¡‡fvMx wmwÛ‡K‡Ui †`ŠivZ¥ eÜmn RvZxq gRyix Kwgkb ev¯Íveqb I kÖwgK‡`i e‡Kqv gRyix cÖ`v‡bi `vex‡Z †kicyi †Rjv weGbwci cÿ †_‡K AvR 21 †g †kicyi †Rjv cÖkvm‡Ki wbKU ¯§viKwjwc cÖ`vb Kiv nq| †Rjv cÖkvm‡Ki c‡ÿ ¯§viKwjwc MÖnY K‡ib ¯’vbxq miKvi wefv‡Mi DccwiPvjK GwUGg wRqvDj Bmjvg| Gmgq †Rjv weGbwci c‡ÿ Dcw¯’Z wQ‡jb †Rjv weGbwci mv‡eK hyM¥-AvnŸvqK mvBdzj Bmjvg ¯^cb, GW‡fv‡KU Avãyj gmwR` ev`j, gvgybyi ikx` cjvk, weGbwc †bZv AvjvnvR¡ GW‡fv‡KU wmivRyj Bmjvg, GW‡fv‡KU †gvL‡jQzi ingvb Rxeb, QvwgDj Bmjvg AvZvnvi, jvfjy, GW‡fv‡KU kvnxb nvmvb Lvb, GW‡fv‡KU Gg‡K †gviv`, Rvwn`yj nK Avavi, GW‡fv‡KU Avãyj gvbœvb, Avµvgy¾vgvb ivnvZ, Avãyj jwZd cÖgyL|

 

Qwe mshy³ ,,,

 

 †cÖiK : †gv: †givR DwÏb, †kicyi †Rjv cÖwZwbwa| ZvwiL : 21-05-2019 Bs|     

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মারকলিপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ