Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে পুলিশের উপর মাদক ব্যবসায়ীর হামলা, আটক ১০

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৩:২৪ পিএম

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির দক্ষিন বাসুদেবপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীরা একজোট হয়ে পুলিশের উপর অতরকিত ভাবে হামলা চালায় এতে ২ পুলিশ আহত হয়। পরে পুলিশ হামলাকারী ১০ ব্যবসায়ীকে আটক জেল হাজতে প্রেরন করেন।
সোমবার বিকেলে হিলির দক্ষিন বাসুদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।
হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন জানান, এসআই জাহাঙ্গিরের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার হিলি দক্ষিন বাসুদেবপুর এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা একজোট হয়ে পুরুষ ও নারী পুলিশকে শারিরিক ভাবে লাঞ্জিত করে।
পরে এএস রাকিবের নেতৃত্বে আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ৭ নারীসহ ১০ মাদক চোরাকারবারীকে আটক করে জেল হাজতে প্রেরন করেন।
আটককৃতরা হলেন- হিলির দক্ষিন বাসুদেবপুর গ্রামের মণিষা বেগম, শাপলা আকতার, শিউলি বেগম, ময়না বেগম, আনজুয়ারা বেগম, খালেদা বেগম, পাখি বেগম, মাবুদ মন্ডল, সাইফুল ইসলাম, আরিফুল ইসলাম।
পুলিশের উপর হামলার ঘটনায় আরও ১৬ জনকে পলাতক আসামি করে হাকিমপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এদের সকলে বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
আহত ২ পুলিশ কনস্টবল মিজানুর রহমান ও নারগিস আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ