Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পাকিস্তানের বাংলাদেশ মিশনে ভিসা ইস্যু বন্ধ হয়নি: পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৩:৪৫ পিএম

পাকিস্তানের নাগরিকদের জন্য ভিসা বন্ধ হয়নি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। আজ বিকাল তিনটার দিকে মন্ত্রী তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, ব্যক্তি বিশেষে ভিসা পাইতে একটু দেরি হয়। কারণ এখানে সন্ত্রাস সহ নানা বিষয়ে খোঁজ-খবর নিতে হয়। সেক্ষেত্রে আমরাও তাই করছি।

এর আগে রাশিয়ান সংবাদ মাধ্যম স্পুটনিক তাদের এক সংবাদে জানায়, ইসলামাবাদে নিযুক্ত বাংলাদেশি এক কূটনীতিকের ভিসা নবায়নে দেরি করার প্রতিবাদে গত সোমবার থেকে ইসলামাবাদস্থ বাংলাদেশি মিশন তাদের ভিসা সেকশনই বন্ধ করে দিয়েছে। ওই মিডিয়া আউটলেটের দিল্লি ডেটলাইনে রিপোর্টটি প্রকাশিত হয়।

রিপোর্টে আরো বলা হয়, বাংলাদেশে চলমান যুদ্ধাপরাধের বিচারসহ নানা কারণে দক্ষিণ এশিয়ার ওই দুই রাষ্ট্রের মধ্যে কূটনৈতিক টানাপড়েন চলছে। এমন ঘটনা দুই দেশের মধ্যকার কূটনৈতিক উত্তেজনা আরো বাড়াবে বলে রিপোর্টে আশঙ্কা প্রকাশ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ