Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

অগ্রিম টিকিটের আশায় একদিন আগেই কমলাপুরে ভিড়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৪:০৯ পিএম

রেলওয়ে ঘোষিত সময় অনুযায়ী আগামীকাল ২২ মে থেকে ঈদযাত্রার অগ্রিম টিকিট দেওয়ার কথা। তবে একদিন আগে থেকেই রেলস্টেশনের টিকিট কাউন্টারে ভিড় জমিয়েছেন যাত্রীরা। এদের মধ্যে কেউ কেউ নিয়মিত ট্রেনের টিকিটের জন্য লাইনে দাঁড়ালেও বেশিরভাগই দাঁড়িয়েছেন অগ্রিম টিকিট যদি পেয়ে যান সেই আশায়।
আজ মঙ্গলবার কমলাপুর রেলস্টেশনে কথা হয় অগ্রিম টিকিটের জন্য লাইনে দাঁড়ানো কয়েকজন যাত্রী জানান, গতবছর ঈদের টিকিটের জন্য দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েছিলেন। কিন্তু টিকিট বিক্রি শুরুর কিছুক্ষণের মধ্যেই জানানো হয়েছিল যে টিকিট শেষ। সেই অভিজ্ঞতা থেকেই এবার একদিন আগে লাইনে দাঁড়িয়েছেন তারা। যেন কোনোভাবেই কাউন্টার পর্যন্ত যাওয়ার আগেই টিকিট শেষ না হয়ে যায় সেই আশায়।
তবে যাত্রীরা লাইনে দাঁড়িয়ে ভিড় করলেও লাভ হচ্ছে না। কারণ নির্ধারিত সময়ের আগে কোনোভাবেই অগ্রিম টিকিট দেয়া হবে না। সেক্ষেত্রে লাইনে দাঁড়ানো টিকিট প্রত্যাশিদের আগামীকাল বুধবার সকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। এদিকে, আলাপকালে বেশ কয়েকজন টিকিট প্রত্যাশী জানান, রেলের অ্যাপ রেলসেবা কাজ করছে না। দুদির ধরেই কোনোভাবেই রেলের অ্যাপে রেজিস্ট্রশণ করা যাচ্ছে না। সে কারণে বাধ্য হয়ে তারা টিকিটের আশায় একদিন আগেই লাইনে দাঁড়িয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলওয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ