Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবিতে মৌলভীবাজারে বিএনপির স্মারকলিপি

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৪:৪১ পিএম

বোরো ধানের ন্যায্য মূল্য ও সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি দিয়েছে মৌলভীবাজার জেলা বিএনপি।
স্মারকলিপিতে জাতীয় মজুরী কমিশন বাস্তবায়ন ও বকেয়া মজুরীসহ ৯ দফা দাবিতে দেশের ২৬টি পাঠকলে আন্দোলনরত শ্রমিকদের ন্যায্য দাবি মেনে নেওয়ারও আহবান জানানো হয়। বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মঙ্গলবার ২১ মে দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে মৌলভীবাজার জেলা বিএনপি’র পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি আলহাজ এম এ মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, আলহাজ মতিন বক্স, মুজিবুর রহমান মজনু, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম,সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট বকসী জুবায়ের আহমদ, অর্থ সম্পাদক মনোয়ার আহমদ রহমান, সহ-প্রচার সম্পাদক সৈয়দ ফয়ছল আহমদ, বিএনপি নেতা আব্দুল হক, এ্যাডভোকেট নেপুর আলী, এ্যাডভোকেট নাসিম আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মারকলিপি


আরও
আরও পড়ুন