Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

সিলেটে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৫:০৯ পিএম

সিলেট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এম কাজী এমদাদুল ইসলাম এর নির্দেশক্রমে ৪ টি প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়ার নেতৃত্বে নগরীর আম্বরখানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এসময় অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের জন্য ইস্টিকুটুম রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ এবং অবৈধ খাবার রাখার অপরাধে বাসমতি রেস্টুরেন্টকে ১৫ হাজার, মেয়াদ উত্তীর্ণ পণ্য এবং অস্বাস্থ্যকর খাবার রাখায় মধুবন মিষ্টি বিপনীকে ১০ হাজার এবং নোংরা ইফতারি পরিবেশনের জন্য হাবিব রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৪টি প্রতিষ্ঠানকে মোট ৫৫ হাজার টাকা জরিমানা দন্ড প্রদান করা হয়েছে। জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
অভিযানকালে সিলেট সিভিল সার্জন অফিসের জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকারসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ