Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

রমজানের মহিমান্বিত আদর্শ দৈনন্দিন জীবনে বাস্তবায়ন করতে হবে -দুবাই বঙ্গবন্ধু পরিষদের ইফতারে বক্তারা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৫:৫৫ পিএম

মুসলিম মিল্লাতের ঈমান-আমল ও আখলাকের হেফাজতের জন্য মাহে রমজানের মহিমান্বিত আদর্শ দৈনন্দিন জীবনে বাস্তবায়ন করতে পারলে আল্লাহর নৈকট্য লাভ সম্ভব হবে। গত সোমবার দুবাই ক্রীক পার্ল হোটেলে দুবাই বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসীদের সম্মানে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা ও দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন।
সংগঠনের সভাপতি কাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনছারুল হক আনছারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান। প্রধান বক্তা ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা আইয়ুব আলী বাবুল। বিশেষ অতিথি ছিলেন সারজাহ প্রবাসী ব্যবসায়ী ফোরামের সভাপতি লায়ন নজরুল ইসলাম তালুকদার, সারজাহ বাংলাদেশ সমিতির সভাপতি আলহাজ্ব এম এ বাশার, দুবাই গাউছিয়া কমিটির সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাইফুদ্দীন আহমেদ, সহ-সভাপতি মো. আজম, প্রকৌশলী আবু হেনা, প্রকৌশলী তবারক হোসেন লাবু, দুবাই আ'লীগের সভাপতি দেলোয়ার আহমেদ, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হানিফ সিকদার, আজমান যুবলীগের সভাপতি মোরশেদুল কাদের মুন্না, সারজা যুবলীগের সভাপতি প্রকৌশলী এনামুল হক প্রমুখ।



প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‌আরব আমিরাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ