Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

প্রযোজনায় আসছেন ক্যাটরিনা কাইফ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৮:১৩ পিএম | আপডেট : ৮:২১ পিএম, ২১ মে, ২০১৯

অভিনয়ের পাশাপাশি অনেক তারকারাই নিজেদেরকে বিভিন্ন কাজে যুক্ত রেখেছেন। আর এই তালিকায় নাম লেখাতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় নাম লেখাতে চলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাতকারে ক্যাট সুন্দরী জানান, এবার তিনি প্রযোজনা সামলাতে চলেছেন। খুব শীঘ্রই এ বিষয়ে সবাইকে আনুষ্ঠানিক ভাবে জানানো হবে বলে জানান তিনি। এদিকে সুন্দরী এখন ব্যস্ত রয়েছেন ‘ভারত’-এর প্রচার নিয়ে। পাশাপাশি কুমুদ রায়নার চরিত্রেও নেটিজনরা ক্যাটরিনাকে বেশ পছন্দ করেছেন।

সম্প্রতি ক্যাটরিনাকে নিয়ে তার সাবেক প্রেমিক ও একাধিক ছবির সহ অভিনেতা সালমান খান জানান, ‘ভারত’-এর জন্য ক্যাটরিনা জাতীয় পুরষ্কার পাবেন। তিনি এই ছবির জন্য কঠোর পরিশ্রম করেছেন। সাবেক প্রেমিকের এমন মন্তব্যে ক্যাটরিনা বেশ উৎফুল্ল্য মেজাজেই আছেন বললে ভুল হবে না। আর তাইতো নতুন খবরটি চেপে রাখতে পারলেন না তিনি। জানিয়ে দিলেন প্রযোজনায় আসার কথা। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে এমনটাই জানা গিয়েছে।

তবে প্রোডাকশন হাউস নিয়ে ক্যাটরিনা বলেন, ‘আশা করি খুব শীঘ্রই আমার সকল ধরণের কাজ শেষ হয়ে যাবে। ২০১৯-এর শেষের দিকেই প্রযোজনার কাজ শুরু করবো। তবে এর পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাব। এখন শুধু ‘ভারত’ ছবির অপেক্ষায় রয়েছি। দর্শকরা ফল জানাবেন। আলী এবং আমি যতটা সম্ভব পেরেছি কাজ করে গেছি। এখন ফলাফলের অপেক্ষায় রয়েছি।’

উল্লেখ্য, ক্যাটরিনার আগে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন দীপিকা পাডুকোন, অনুষ্কা শর্মারা। ২০১৫ সালে ‘এনএইচ ১০’ দিয়ে প্রযোজনার দায়িত্বে আসেন অনুষ্কা শর্মা। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয় করতেও দেখা যায় তাকে। অন্যদিকে, ‘ছাপ্পাক’ ছবি দিয়ে প্রযোজনার আসনে বসতে চলেছেন দীপিকা পাডুকোন। খুব শীঘ্রই দীপিকার প্রযোজিত এ ছবি উপভোগ করতে পারবেন দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন