Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

খুলনায় ত্রুটিপূর্ণ সিজারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০৩ এএম

মংলার রাব্বি ক্লিনিক এন্ড ডায়াগন্যাস্টিক সেন্টারে ডাক্তার এনামুলের ত্রুটিপূর্ণ সিজারে প্রসূতি ও নবজাতকের জীবনবিপন্নের প্রতিবাদে গত সোমবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মংলা এলাকার বাসিন্দা মো. রাজু। তিনি বলেন, প্রায় অপচিকিৎসায় মৃত্যুর কোলে ঢলে পড়ছে তাজা প্রাণ। নিরুপায় হয়ে আমাদের মতো গরীব মানুষগুলো ছুটে যাই সেই মৃত্যু কূপ রাব্বি ক্লিনিক এ্যান্ড ডায়াগন্যাস্টিক সেন্টারে। সীমাহীন ভুল চিকিৎসার পরও এযাত্রায় প্রাণে বেঁচে গেছে আমার স্ত্রী সালমা বেগম (২৪)।
গত বছরের ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় বাগেরহাটের মংলা পৌরসভার মাদরাসা রোডের (মুক্ত ভবন) রাব্বি ক্লিনিক এ্যান্ড ডায়াগন্যাস্টিক সেন্টারে নিয়ে যাই আমার আত্মস্বত্তা স্ত্রী সালমা বেগমকে। একটি কন্যা সন্তান জন্ম নেয় আমার পরিবারে। তার ক’দিন পর ১৯ ফেব্রুয়ারি থেকে সিজারস্থলের ভেতরে প্রচন্ড ব্যাথা শুরু হয়। একপর্যায়ে খুলনা শহরে এনে ডাক্তার দেখিয়ে জানতে পারি-সিজারের সময় ব্যবহৃত যন্ত্রাংশ বিশেষ পেটের মধ্যে থেকে গেছে এবং পায়খানা ও প্রসাবের নালী ছিদ্র করে ফেলছে। আমারা ডাক্তার এনামুল কবীরের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন