Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

চট্টগ্রাম আবাহনীকে রুখে দিল বিজেএমসি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৯:৪০ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় লেগে অপেক্ষাকৃত শক্তিশালী চট্টগ্রাম আবাহনীকে রুখে দিল তলানীর দল টিম বিজেএমসি। অনেকটা হারতে হারতেই বেঁচে গেল চট্টগ্রাম। মঙ্গলবার নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত বিজেএমসির বিপক্ষে ১-১ গোলে ড্র করে চট্টগ্রাম আবাহনী। জানুয়ারিতে লিগের প্রথম পর্বের ম্যাচেও দু’দল পয়েন্ট ভাগাভাগি করেছিল। এই ড্র’তে ১৫ ম্যাচে চার জয় ও ছয় ড্র’য়ে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠস্থানে রয়েছে চট্টগ্রাম আবাহনী। লিগে এখন পর্যন্ত কোনো জয় না পাওয়া বিজেএমসি সমান ম্যাচে চার ড্র’তে মাত্র ৪ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে সবার শেষে রয়েছে।

মঙ্গলবার ম্যাচের শুরু থেকে চট্টগ্রাম আবাহনীকে আটকে রেখে খেলতে থাকে বিজেএমসি। যার ফল তারা পেয়ে যায় প্রথমার্ধের শেষ মিনিটে। ম্যাচের ৪৫ মিনিটে নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসুর গোলে এগিয়ে যায় অবনমন অঞ্চলে থাকা বিজেএমসি। এসময় সতীর্থের বাড়ানো বল ধরে দূরপাল্লার কোনাকুনি শটে জালে জাড়িয়ে দেন ইলিয়াসু (১-০)। গোল শোধ দিতে বেশ সময় নেয় চট্টগ্রাম আবাহনীর। ম্যাচের ৮৪ মিনিটে চট্টগ্রামের দলটিকে সমতায় ফিরিয়ে স্বস্তি এনে দেন গাম্বিয়ার মিডফিল্ডার মোমোদু বাহে। সতীর্থের ফ্রি কিকের পর বক্সের জটলার ভেতর থেকে হেডে লক্ষ্যভেদ করেন বাহে (১-১)। বাকি সময় আর কোন গোল না হওয়ায় শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন