Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

শনিবার হিফজ প্রতিযোগিতা : প্রধান অতিথি সালমান এফ রহমান

গুলশান সেন্ট্রাল মসজিদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০৩ এএম


 আগামী শনিবার সকাল ১০ টায় গুলশান সেন্ট্রাল মসজিদ এন্ড ঈদগাহে খতমে তারাবির হাফিজদের মধ্যে হিফজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মসজিদ সোসাইটির সভাপতি আলহাজ নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাতের উন্নয়ন বিষয়ক উপদেষ্টা আলহাজ সালমান এফ রহমান।
গুলশান, বনানী, বারিধারা, ভাটারা, বাড্ডা, ক্যান্টনমেন্ট, মহাখালি, তেজগাঁও, রামপুরা, খিলক্ষেত, এয়ারপোর্ট, উত্তরখান, দক্ষিণখান, তুরাগ ও উত্তরা এলাকার মসজিদের খতমে তারাবির হাফেজগণ এ হিফজ প্রতিযোগিতায় অংশ নিবেন। দু’টি ক’- গ্রæপে অনুর্ধ ১৫ বছর এবং খ’-গ্রæপ ১৬ বছর থেকে তদুর্ধ প্রত্যেক প্রতিযোগির নাম, ঠিকানা, মোবাইল নং, ছবি, ভোটার আইডি কার্ড অথবা জন্মসনদের কপি সকাল ৯-১০টার মধ্যে মসজিদ অফিসে জমা দিতে বলা হয়েছে। মসজিদের হাফেজিয়া মাদরাসার উত্তীর্ণ হাফেজদের মাঝে পাগড়ি প্রদান করা হবে। বিজয়ীদের মঝে নগদ অর্থ ও উৎসাহ পুরস্কার দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান এফ রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ