Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

রংপুর বিভাগের উন্নয়নে আগামী বাজেটে অর্থ বরাদ্দ দিতে হবে -ইফতার মাহফিলে রংপুর বিভাগ সমিতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০৩ এএম

রংপুর বিভাগের সার্বিক উন্নয়নে সরকারকে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে। আটটি জেলায় গ্যাস-বিদ্যুৎ সংযোগ দিয়ে উত্তরাঞ্চলকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে যেতে হবে। উত্তরাঞ্চলের কৃষক শ্রমিক মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নে আগামী বাজেটে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিতে হবে। গতকাল মঙ্গলবার ফার্ম গেইটস্থ কেআইবি কনভেনশন হলে রংপুর বিভাগ সমিতি ঢাকা এর উদ্যোগে রমজানের ফযিলত শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন।
সংগঠনের সভাপতি ও সাবেক সিনিয়র সচিব মো. মাহাফুজুর রহমানে সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের ¯িপকার ড. শিরীন শারমিন চৌধুরী এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, বাংলাদেশ জাতীয় পার্টি এর মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, রংপুর বিভাগ সমিতি ঢাকা এর প্রতিষ্ঠাতা ও বর্তমান নির্বাহী সভাপতি ড. আব্দুল্লাহ আল নাসের, অতিরিক্ত সচিব মো. নুরুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব ড. মোহাম্মদ আব্দুল ওয়াজেদ, অতিরিক্ত সচিব মো. আজিজুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব মো. ফারুক জলিল।
রংপুর বিভাগ সমিতি ঢাকা এর প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান নির্বাহী সভাপতি ড. আব্দুল্লাহ আল নাসের বলেন, প্রাকৃতিক স¤পদে ভরপুর রংপুর বিভাগের আটটি জেলার রয়েছে নিজস্ব সাংস্কৃতিক পরিমন্ডল ও গৌরবোজ্জ্বল ইতিহাস। তিনি বলেন, রংপুর বিভাগ সমিতি ঢাকা রংপুরের বিভিন্ন জেলার উন্নয়নে বিভিন্ন দাবী দাওয়া নিয়ে সভা মিছিল সমাবেশ করে আসছে। সভায় রংপুর জেলায় কতিপয় উন্নয়ন কার্যক্রম শুরু করার উদ্যোগ নেয়ায় সরকারকে ধন্যবাদ জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ