Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য

--বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:৩১ এএম

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দুর্নীতিমুক্ত ও ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে চায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য। বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য দ্বিধা-দ্ব›দ্ব ভুলে সকলকে ঐক্যের মাধ্যমে কাজ করতে হবে।

গতকাল মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক ও মানবিক সকল সূচকে বাংলাদেশের উন্নয়ন অভূতপূর্ব। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ক্ষুধা, দারিদ্র্য ও বৈষম্যমুক্ত উন্নত দেশে পরিণত হবে।

কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও কাঞ্চন পৌরসভা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক এডভোকেট মফিজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান আকন্দ ও সালাউদ্দিন ভুঁইয়া, জাতীয় শ্রমিকলীগ কাঞ্চন-মুড়াপাড়া আঞ্চলিক শাখার সভাপতি বেলায়েত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার, উপজেলা মহিলালীগের যুগ্নসম্পাদক মিনারা বেগম, কাঞ্চন পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, কাঞ্চন পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহমান লিটু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুমসহ অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন