Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১১:০৮ এএম

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কাজী মামুন (২২) নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতা আহত হয়েছে। মঙ্গলবার (২১ মে) রাত ৯টার দিকে চন্দ্রগঞ্জের কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে ওই স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। কাজী মামুন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামের শামছুল আলমের ছেলে ও ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে রাস্তায় ফেলে রাখে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এম আলাউদ্দিন বলেন, কাজী মামুনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন