Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

ভোলার লালমোহনে এক হিন্দু পরিবারের ঘরে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১:১৯ পিএম

লালমোহনে এক হিন্দু পরিবারের ঘরে আগুন লাগিয়ে সমস্ত মালামালা পুড়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত ২টার দিকে উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের অন্নদা প্রসাদ গ্রামের নিখিল চন্দ্র সোমবার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ওইদিন সকালে ৪দিনের নামযজ্ঞ (কীর্তন) অনুষ্ঠান শেষ হয় সেই বাড়িতে। এর পরপরই এ ঘটনা ঘটে।বাড়ির মালিক
নিখিল চন্দ্র দাস জানান,কির্তন শেষে তিনি রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত দুইটার দিকে দোতলা ঘরের টিনের চাল থেকে কাউকে দৌড়ে নেমে যাওয়ার শব্দ শুনে ঘুম থেকে তাকে জাগালেন তার স্ত্রী। তিনি উঠে দেখতে পান ঘরে দোতলা থেকে দাউ দাউ করে আগুন জ্বলছে। আগুনে ঘরের সমস্ত মালামাল পুড়ে যায়। এতে নগদ ৫ লক্ষ্য টাকাসহ প্রায় ১৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে নিখিল চন্দ্র দাস জানান। তিনি জানান কারো সাথে তার শত্রুতা নেই কি কারনে এ দুর্ঘটনা ঘটেছে তাও কিছু বলতে পারছে না। এলাকার চেয়ারম্যান অাবুল কাশেম জানান নিখিল বাবু কীট নাশক ব্যাবসা করেন। কিন্তু কি কারনে এ ঘটনা তা এখন বলা যাচ্ছে না। অগ্নিকান্ডের খবর শুনে লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নিবেন বলে জানান।
এছাড়া ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ক্ষতিগ্রস্তদের সাথে যোগাযোগ করে তাদের সকল সহায়তা ও বিচারের অাশ্বাষ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

২৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন