Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মতলবে ইয়াবা সম্রাট আরিফ ইয়াবাসহ আটক

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১:২৬ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নবকলস গ্রামের ইয়াবা সম্রাট আরিফ হোসেন(২৫) কে পুলিশ আটক করেছে। মঙ্গলবার রাতে খানবাড়ি স্কুল সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে ১৬৫ পিচ ইয়াবা পাওয়া যায়। আরিফ নবকলস গ্রামের নুরুল ইসলাম নুরুর ছেলে।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী আরিফ হোসেন (২৫)কে ১৬৫পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। গত ২২ মে তাকে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মতলব দক্ষিণউপজেলা মাদকমুক্ত না হওয়া পর্যন্ত আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

অবশেষে স্বস্তি ফিরে পেল মতলব দক্ষিণ উপজেলার জনগন। নবকলস গ্রামের ইয়াবা সম্রাট আরিফ হোসেনের অত্যাচারে অতিষ্ঠ উপজেলাবাসী ও পৌরবাসী। আরিফের আটকের খবর শুনে নবকলস ও আশ-পাশের এলাকায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে পেয়েছে। কেউ কেউ ইফতারের পর মিষ্টি বিতরণ করেছে।আরিফের পিতার নাম নুরুল ইসলাম নুরু।একাধিক এলাকাবাসী জানায়, আরিফ দীর্ঘদিন যাবৎ উপজেলা ও পৌর শহরে একটি সংঘবদ্ধ চক্র নিয়ে মাদক ব্যবসা করে আসছে।তার অত্যাচারে অতিষ্ঠ হয়েছে উপজেলা ও পৌরবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ