Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

পুলিশ ব্যারাকে চুরি, যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৩:১০ পিএম

আদালতের পুলিশ ব্যারাক থেকে মোবাইল ফোন চুরির ঘটনায় এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর লালদিঘীর পাড় থেকে মঙ্গলবার রাতে শহীদুল ইসলাম ওরফে শহীদ (৩২) নামের এই যুবককে গ্রেফতার করা হয়। শহীদের বাড়ি বাঁশখালী উপজেলার কাথারিয়ায়।
চুরি করা ছয়টি মোবাইল ফোনের পাঁচটি শহীদের আদালত ভবনের আউট রোডের পানির হাউজ এলাকার বাসা থেকে উদ্ধারও করা হয়েছে। কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, মঙ্গলবার ভোরে আদালত ভবনের নিচতলায় পুলিশ ব্যারাক থেকে চার পুলিশ সদস্যের চারটি ও পাশের চা দোকান থেকে দুইটি মোবাইল ফোন সেট চুরি হয়ে যায়। এই ঘটনায় কনস্টেবল লিটন কান্তি দাশ কোতোয়ালি থানায় একটি মামলা করেন। ব্যারাকের ক্লোজ সার্কিট ক্যামেরার ধারণ করা ফুটেজ দেখে চুরির ঘটনায় শহীদকে সনাক্ত করা হয়। গ্রেফতারের পরে শহীদকে নিয়ে তার পানির হাউজ এলাকার বাসা থেকে চুরি করা মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়। ওসি জানান শহীদ পেশাদার চোর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ