Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

২৬ বছরের সেলেনা গোমেজ বিয়ে করছেন ৬৮ বছরের বিল মুরেকে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৫:৫৬ পিএম

কোটি পুরুষের হৃদয় কেড়ে নেওয়া তারকা সেলেনা গোমেজ। গান ও অভিনয়ের মতো প্রেমটাও তিনি নিয়মিতই করেন। সেই সুবাদে সবসময়ই থাকেন আলোচনার শীর্ষে। ক্যারিয়ারের শুরুতে জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে দুনিয়া তোলপাড় করেছেন তিনি। যদিও সেই সম্পর্ক এখন অতীত।

সেলেনার সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকে ফেলার পর হেইলি ব্যাল্ডউইনকে বিয়ে করেন জাস্টিন। আর জাস্টিনের সঙ্গে বিচ্ছেদের পর একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে সেলেনার। সম্প্রতি সেলেনা যা করেছেন তাতে রীতিমতো সকলকে তাক লাগিয়ে দিয়েছেন মার্কিন এই গায়িকা।
গত ১৮ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়েছেন এই তারকা। সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে তিনি লিখেছেন- ‘এই ছবির (দ্য ডেড ডোন্ট ডাই) অংশ হতে পেরে আমি সত্যি সম্মানিত। যাই হোক আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’
কানের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে গত ১৪ মে রাত ৮টায় কান উৎসব উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী-গায়িকা চার্লোট গেইন্সবুর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরু হয় সেলেনা গোমেজ ও বিল মুরের অভিনীত ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রদর্শনীর মধ্য দিয়ে।
বিয়ে এবং প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে আসা নিয়ে সেলেনা গোমেজ বলেছেন, প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ছবিটির (ডেড ডোন্ট ডাই) প্রদর্শনীতে অংশ নেয়া ছিল বিশেষ কিছু। যাই হোক বিল মুরে ও আমি বিয়ে করতে চলেছি। এতে আমার কোনো সমস্যাই নেই।’
তবে অনেকে বলছেন এটা তাদের আসন্ন ছবি ‘ডেড ডোন্ট ডাই’-এর প্রচারণার কৌশল! মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন কান চলচ্চিত্র উৎসবে। এদিকে একটা কথা না বললেই নয়, কান চলচ্চিত্র উৎসবে সেলেনা গোমেজ ও বিল মুরের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে। সেখান থেকেই তাদের বয়সের পার্থক্য ও বিয়ের ঘোষণা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।
উল্লেখ্য, সেলেনার চেয়েও তিন গুণ বেশি বয়স বিল মুরের। ৬৮ বছর বয়সী মুরে এর আগে দু’বার বিয়ে করেছেন। ছয় সন্তানও রয়েছে বিল মুরের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ