Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

শরীফপুরে রাস্তা সংস্কারের দাবীতে রাস্তায় ধান রোপন করে এলাকাবাসীর মানব বন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৫:৫৯ পিএম

কুলাউড়ার শরীফপুর ইউনিয়নের ইটারঘাট এলাকায় রাস্তায় ধান রোপন করে মানব বন্ধন করেছে এলাকাবাসী।
২২ মে দুপুরে ঘন্টাব্যাপী মানব বন্ধনে এলাকার আবাল বৃদ্ধ শিশুসহ সবাই অংশ গ্রহন করে। এলাকাবাসী এসময় রাস্তার উপর ধান রোপন করে প্রতিবাদ জানায়। এলাকাবাসি বলেন দীর্ঘদিন ধরে রাস্তাগুলো সংস্কারের অভাবে পড়ে রয়েছে। রাস্তাটি উপজেলা শহরের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম। রোগীসহ স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের যাতায়াতে খুবই সমস্যায় পড়তে হয়। অভিযোগ উঠেছে এলাকার ইউপি সদস্য হারুন মিয়া ৫ টন চাল পেয়েও রাস্তার কাজ করাননি। এলাকাবাসির দাবী অচিরেই রাস্তা সংস্কার করে এলাকাবাসীর কষ্ট লাঘব হবে। এছাড়াও সাড়ে তিন বছর ধরে খুবই খারাপ অবস্থায় পড়ে থাকা চাতলাপুর চেকপোস্ট রাস্তাটি সংস্কারেরও দাবী জানান।
মানব বন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান তফজ্জুল হোসেন চিনু, খলিলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো: মুস্তাকিম আলী, প্রবাসী আব্দুল হান্নান, নাজিম উদ্দিন, আব্দুল হাকিম, মোঃ রুবেল রানা, মোঃ মৌলানা আমির উদ্দিন কাসেম, শামিম মাহমুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ