Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বালিয়াকান্দিতে টুকুর হত্যা মামলার আসামী খোকন বেড়া দিয়ে গৃহবন্দী করে রেখেছে এক পরিবারকে

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৬:০৫ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের বাহিরচড় গ্রামে গতকাল বুধবার সকাল থেকে এক পরিবারকে বাড়ীর সামনে বাশের বেড়া দিয়ে গৃহবন্দী করে রেখেছে এলাকার প্রভাবশালী টুকুর হত্যা মামলার আসামী খোকন সহ তার লোকজন।
এলাকাবাসী জানান, গতকাল বুধবার সকালে বাহিরচড় গ্রামের সুফল ঘোষের ছেলে বিরেন ঘোষ, বহু আলোচিত টুকুর হত্যা মামলার আসামী খোকন ঘোষ, পারি ঘোষ, ডিজেল ঘোষ এর ছেলে দিবাশীর্ষ ,সুফল ঘোষ এর ছেলে ভবের ঘোষসহ লোকজন একই গ্রামের উপেন্দ্র নাথ বিশ্বাস এর ছেলে কালীপদ বিশ্বাসের নিজ বসত বাড়ি থেকে বের হবার পথ বে-আইনী ভাবে বাঁশের বেড়া দিয়ে কালীপদ বিশ্বাসের পরিবারের সবাইকে গৃহবন্দী করে রেখেছে। এই পরিবার বাড়ী হতে বের হতে পাচ্ছেনা।
উপজেলার সদর ইউনিয়নের বাহির চড় গ্রামের উপেন্দ্র নাথ বিশ্বাস এর ছেলে গৃহবন্দী কালীপদ বিশ্বাস জানান, পৃর্ব শত্রুতার জের ধরে আমার ও আমার পরিবারের লোকদেরকে বেড়া দিয়ে গৃহবন্দী করে রেখেছে বিরেন ঘোষ, খোকন ঘোষ, পারি ঘোষ, দিবাশীর্ষ ঘোষ, ভবের ঘোষসহ তার লোকজন । আমরা মাঠে ও হাট বাজার এমন কি বাড়ী হতে বের হতে পারছিনা এ বিষয়ে প্রশাসনের নিকট প্রতিকারের দাবী জানাছি। প্রতিপক্ষ সুফল ঘোষ এর ছেলে ভবেন ঘোষ বেড়া দিবার ঘটনার কথা স্বাকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী


আরও
আরও পড়ুন