Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাউজানে আগুনে পুড়েছে ৫টি দোকান

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৭:৫০ পিএম

চট্টগ্রামের রাউজানে আগুনে পুড়েছে ৫ দোকানঘরসহ একটি রান্নাঘর।। মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে রাউজান সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাওলানা রাহাত আলীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত মৃত নুরুল আমিনের পুত্র বশির উদ্দিন বলেন, তাদের ৫টি দোকানঘরসহ বসতঘরের রান্নাঘরের কিছু অংশ পুড়ে ছাই হয়ে গেছে। ৫টি দোকানের মধ্যে ২টি বন্ধ ছিল। বাকী ৩টিতে দুটি মুদির দোকান ও একটি চায়ের দোকানের মালামল ছিল। ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন, জাহাঙ্গীর সওদাগর, বেলাল সওদাগর, কবির সওদাগর। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা। 

এই প্রসঙ্গে রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে আধঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে দমকলবাহিনীর সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ