Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ফরিদুল ইসলাম ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

বিশিষ্ট ব্যাংকার জনাব সৈয়দ ফরিদুল ইসলাম স¤প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। ইউসিবিতে যোগদানের পূর্বে তিনি প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ রিস্ক অফিসার হিসাবে ক্রেডিট, ইনফরমেশন সিকিউরিটি, ক্রেডিট এ্যাডমিনিস্ট্রেশন এবং রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের দায়িত্বরত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি।
এমআইএসের উদ্ভাবনী কর্মশালা
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস শাখার অডিটরিয়ামে দিনব্যাপী উদ্ভাবনী কর্মশালার আয়োজন করে। কর্মশালায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতাভুক্ত স্বাস্থ্য অধিদপ্তরসহ মোট সাতটি দপ্তর/সংস্থা তাদের নিজ নিজ উদ্ভাবনী উদ্যোগ প্রদর্শন করেন। এ কর্মশালায় সমাপনী পর্বে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ ।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দুই সচিব মো. আসাদুল ইসলাম, সচিব, স্বাস্থ্যসেবা বিভাগ ওজি এম সালেহ উদ্দিন, সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মো. মোস্তাফিজুর রহমান পিএএ, প্রকল্প পরিচালক, এটুআই প্রকল্প পরিচালক, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও পরিবার-পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সরোয়ারসহ মন্ত্রণালয় ও দপ্তরসমূহের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউসিবি

২৩ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন