Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

তুচ্ছ ঘটনায় সংঘর্ষ আহত ৬

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাস্তায় খড় শুকানোকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। আহতদের উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে গতকাল বুধবার (২২ মে) সকালে নুরুজ্জামান (৫৫) এর বাড়ির সামনের রাস্তায় প্রতিবেশি সাহাবুদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৯) খড় শুকাতে গেলে তাকে বাঁধা দেয়া হয়। এ সময় নুরুজ্জামান তার বাড়ির সামনের রাস্তায় খড় শুকাতে নিষেধ করেন। এতে উভয় পরিবারের মধ্যে বাকবিতÐার এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। সংর্ঘষে ৬ জন আহত হন। আহতরা হলেন, সাহাবুদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম, কন্যা মোনালী বেগম (৩০), পুত্র রাকিব (২৮), আতাউর রহমান (১৬), ছোট ভাই ফুলমিয়া (৪৫) ও প্রতিপক্ষ নুরুজ্জামান। এরপর স্বজনরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে মনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফকরুল আলম জানান, মনোয়ারা বেগমের মাথার আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের চিকিৎসা চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ