Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

নরসিংদীতে পিকআপ বাস সংঘর্ষে নিহত ২

২৪ ঘণ্টায় ঝরল আরো ৫ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

ভৈরব থেকে ঢাকাগামী পিকআপ ভ্যান ও ঢাকা থেকে নরসিংদীগামী যাত্রীবাহী বাসে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। আহত হয় ৫ জন । এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে আরো ৫ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ভোলায় দুই ভাই, কেশবপুর, ফুলপুর ও গোপালগঞ্জে একজন করে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে বিস্তারিত :
স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে জানান, নরসিংদীতে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০ টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার নওপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, বাসযাত্রীর নাম আমির হোসেন (৩৫) ও অজ্ঞাত (২২) ঘটনাস্থলেই মারা যায়। আহত ৫জনকে নরসিংদী জেলা হাপসাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২ জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বাস ও পিকআপ ভ্যান আটক থাকলেও ড্রাইভারদ্বয় পলাতক রয়েছে। এ ব্যাপারে মাধবদী থানায় একটি মামলা রজু হয়েছে।
স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে জানান, গোপালগঞ্জে পথচারীকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে রাজীব শেখ (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মোটরসাইকেলের ধাক্কায় আহত হন এক পথচারী। গত মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজীব শেখের বাড়ি কাশিয়ানী উপজেলার পাইকেরপাড়া গ্রামে। রাজীব শেখ মাছের ব্যবসা করতেন।
ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ফুলপুরে শেরপুর রোডে পশু সম্পদ অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকাল পৌনে ১১ টায় সাহাপুর থেকে রাইস মিলের যন্ত্রপাতি নিয়ে একটি ভ্যান গাড়ি ফুলপুর আসার পথে শেরপুর রোডে পশু সম্পদ অফিসের সামনে শেরপুরগামী একটি প্রাইভেটকার ভ্যান গাড়ীকে ধাক্কা দেয়। এতে ভ্যান চালকসহ ৩ জন গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফুলপুর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক চেরাগ আলী অটো রাইস মিলের ড্রাইভার মোঃ আইনুল হক (৫০) কে মৃত ঘোষণা করেন। সে সাহাপুর গ্রামের রমিজ উদ্দিনের ছেলে।
ভোলা জেলা সংবাদদাতা জানান, বোরহানউদ্দিন উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, চালক হাসান (১৯) ও আরোহী রাকিব (২০)। এরা মামাত ফুফাত ভাই। গত মঙ্গলবার বোরহানগঞ্জ বাজার এলাকার মালেগো বাড়ির দরজা নামক স্থানে মোটরসাইকেল ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।
কেশবপুরে উপজেলা সংবাদদাতা জানান, কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে যশোর-সাতক্ষীরা সড়কের ফকির রাস্তা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জামাল পার্শ্ববর্তী তালা উপজেলার জেঠুয়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। এ ব্যাপারে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমি বলেন, আহত অবস্থায় হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন