Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

আবারো মোদিকে খোঁচা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

এর আগেও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করেছেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। প্রকাশ্যে মন্তব্য করেছেন বেশ কয়েকবার। তবে সাবেক এই বলিউড অভিনেত্রী এবার যা করেছেন, সেটা একেবারেই চোখে লাগার মতো। ছবি তুলে মোদিকে সরাসরিই খোঁচা দিলেন তিনি।
ভারতে সপ্তদশ লোকসভা নির্বাচন সামনে রেখে ধ্যানে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, প্রায় দুই কিলোমিটার ট্র্যাক করে উত্তরাখন্ডে একটি গুহায় ধ্যান করতে যান তিনি। পাহাড়ি পথে তাকে ছাতা ও লাঠি নিয়ে উঠতে দেখা যায়। সংবাদমাধ্যমের অনুরোধে তিনি ধ্যানে বসার ছবি তুলতে দেন। এই ছবি গত কয়েক দিনে ঝড় তুলেছে ইন্টারনেটে।
এবার সেই ভাইরাল ছবি নিয়ে সরাসরি রসিকতা করলেন বলিউডের অভিনেত্রী টুইঙ্কেল খান্না। একটি গেরুয়া রঙের ভাস্কর্যের সামনে নিজের ধ্যান করার স্টাইলে একটি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীকে খোঁচার সুরে লিখলেন ক্যাপশন। তিনি লিখেছেন, ‘বন্ধুরা দয়া করে সাইনআপ করুন। গত কয়েক দিন ধরে রাশি রাশি ধর্মীয় ছবি দেখার পর আমি এবার মেডিটেশন ফটোগ্রাফি-পোজ অ্যান্ড অ্যাঙ্গেলস নিয়ে কয়েকটি কর্মশালা করাচ্ছি। আমার ধারণা বিয়ের ফটোগ্রাফির পর এটা সবচেয়ে বড় বিষয় হয়ে উঠতে চলেছে।’
প্রসঙ্গত, কিছুদিন আগে টুইঙ্কেল খান্নার স্বামী অক্ষয় কুমার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি অরাজনৈতিক সাক্ষাৎকার নেন। যেখানে অক্ষয় নরেন্দ্র মোদিকে বলেন, ‘আমি খেয়াল করেছি, আপনি নিয়মিত টুইটার থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া ফলো করেন।’ অক্ষয়ের এই কথা প্রসঙ্গেই মোদি হাসতে হাসতে বলেছিলেন, ‘আপনার স্ত্রী টুইঙ্কেল আমার ওপর তার সব রাগ টুইটারে উগরে দেন। এতে আমার মনে হয় আপনার ও আপনার স্ত্রী পারিবারিক জীবন অনেক শান্তির হয়। কারণ, সব রাগ তো তিনি আমার উপরেই ঝেড়ে দেন।’
বলিউডের বাইরে টুইঙ্কেল খান্নার একটা বিশেষ পরিচিতি আছে, তিনি প্রায়ই দেশের বিভিন্ন রাজনৈতিক ইস্যুতে সাহসী মন্তব্য করেন। সেসব লেখা চোখ এড়ায়নি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও।
টুইঙ্কেল ১৯৯৫ সালে ‘বারসাত’ চলচ্চিত্রের জন্য সেরা নবাগত নারী চরিত্রের জন্য ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছিলেন। তিনি বলিউড অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী এবং সাবেক অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ও প্রয়াত অভিনেতা রাজেশ খান্নার মেয়ে। ২০০১ সালে চলচ্চিত্রশিল্প থেকে বিদায় নেওয়ার পর খান্না ইন্টেরিয়র ব্যবসায় মন দেন এবং বর্তমানে তিনি ‘দ্য হোয়াইট উইন্ডোজ’ নামের প্রতিষ্ঠানের অংশীদার। সূত্র: ইন্ডিয়া টাইমস।



 

Show all comments
  • Md Riyadh Hasan Jewel ২৩ মে, ২০১৯, ১:৪৫ এএম says : 0
    ভালো কাজ করেছে
    Total Reply(0) Reply
  • Khorshed Alam ২৩ মে, ২০১৯, ১:৪৬ এএম says : 0
    ইবিএম এর মাধ্যমে ভোট চুরি করে শয়তানের আবার ধ্যান করার অভিনয় করে।
    Total Reply(0) Reply
  • Md Sumon ২৩ মে, ২০১৯, ১:৪৭ এএম says : 0
    ধ্যানে বসেছে যখন সামনে আমাদের বাংলাদেশের কিছু ধান নিয়ে বসতো
    Total Reply(0) Reply
  • Nishat Mojumdar ২৩ মে, ২০১৯, ১:৪৮ এএম says : 0
    হাহাহা মজা পাইলাম
    Total Reply(0) Reply
  • Gm F Dulal ২৩ মে, ২০১৯, ১:৫১ এএম says : 0
    পুরো দুনিয়ার মুসলিম ভাইরা দোয়া করুন, বিজিপি যেন ভোটে জিতে ক্ষমতায় না আসে।কুখ্যাত মোদি ও বিজেপিদের হাতে আফরাজুল ও আখলাকের মত নিরীহ মুসলিমরা বিনা করনে নিরমম ভাবে যেন শহিদ না হয়।আল্লাহপাকের কাছে সেই দোয়া করি। আমিন।
    Total Reply(0) Reply
  • SignboardFactory Dhaka ২৩ মে, ২০১৯, ১:৫২ এএম says : 0
    টুইঙ্কল টুইঙ্কল লিটল গার্ল, মোদিরে খোঁচাইবে চিরকাল!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন