Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রাষ্ট্রের মেরামত ও নতুন রাজনীতির উত্থান অপরিহার্য’

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

 বালিশ দুর্নীতি, ধানের উৎপাদিত মূল্য ও চালের বিক্রয় মূল্যের বিরাট ব্যবধান এগুলো বিবেচনা করলেই বোঝা যাবে কেন বাংলাদেশ রাষ্ট্রের মেরামত ও নতুন রাজনীতির উত্থান অপরিহার্য- আজ জন আকাঙ্ক্ষার বাংলাদেশ কক্সবাজার জেলা আয়োজিত মত বিনিময় সভায় বক্তারা একথা বলেন। এছাড়াও কক্সবাজারসহ গোটা দেশ থেকে রোহিঙ্গাদের চাপ কমানোর জন্য তাদের অধিকারসহ দ্রæত তাদের মিয়ানমারে প্রত্যাবাসন করা দরকার।
কক্সবাজারের শিল্পপতি জননেতা জাহাঙ্গীর কাশেমের সভাপতিত্বে ও সাংবাদিক শামছুল হক শারেক ও এড. নুরুল ইসলামের সঞ্চালনায় পাচঁ তারকা হোটেল ওশান প্যারাডাইস এর বলরুমে আয়োজিত মত বিনিময় ও ইফতার অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার জন প্রতিনিধি, পেশাজীবী, ছাত্র-যুব নেতৃবৃন্দ সহ শতাধিক ব্যক্তিবর্গ অংশ নেন।
সভায় বক্তব্য রাখেন, জন আকাঙ্ক্ষা বাংলাদেশের সমন্বয়ক মজিবুর রহমান মন্জু, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী তাজুল ইসলাম, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম সিদ্দিকী, জন আকাঙ্ক্ষার অন্যতম উদ্যোক্তা মেজর (অব.) ডাক্তার আব্দুল ওহাব মিনার, আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি এডভোকেট গোলাম ফারুক খান কায়সার, কমিউনিটি পুলিশিং এর প্রতিষ্ঠাতা সেক্রেটারি জেবর মূলক, এড. নিজামুল হক, কক্সবাজার সরকারি কলেজের সাবেক জিএস এডভোকেট এনামুল হক শিকদার, মাওলানা আব্দুল আওয়াল ও সাবেক শিক্ষক সমিতির সভাপতি মাস্টার শফিকুল হক।
উপস্থিত ছিলেন, কক্সবাজার প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী, সাংবাদিক একরাম চৌধুরী টিপু, এড. আমিনুদ্দিন চৌধুরী, সাংবাদিক ইমাম খাইর, সাংবাদিক গোলাম আজম খান, এড. আব্দুর রহমান, সাংবাদিক মাবুবুর রহমান, সাংবাদিক আরফাতুল মজিদ, এড কলিমুল্লাহ, প্রিন্সিপ্যাল রুহুল আমিন, কক্সবাজার সরকারি কলেজের সাবেক ভিপি শ্রমিকনেতা সৈয়দ করিম, কক্সবাজার কলেজ সংসদের সাবেক ছাত্রনেতা সাজ্জাদ চৌধুরী, কক্সবাজার কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এড. সৈয়দ আলম, সাবেক ছাত্র নেতা সৈয়দ হোসাইন চৌধুরী, সাতকানিয়া লোহাগাড়া সমিতির নেতা আব্দুর রহমানসহ বিভিন্ন শ্রেনিপেশার শতাধিক নেতৃবৃন্দ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ