Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

শীর্ষ আলেম ও বুদ্ধিজীবিদের বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

দেশের শীর্ষস্থায়ী আলেম ও বুদ্ধিজীবিদের এক আলোচনা দোয়া ও ইফতার মাহফিল গতকাল ১৬ই রমজান এয়াপোর্ট সংলগ্ন আশকোনার ইসলামী রিসার্চ সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, ওলামা মাশায়েক ও স্কলার ইউনিটির সভাপতি ওবায়দুর রহমান খান নদভী, হেফাজতের সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা মহানগর কমিটির সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী, ন্যাশনাল রিফরমিস্ট ফোরামের আহ্বায়ক মোস্তফা আনোয়ার খান, বাংলাদেশ ইন্টেলেকচ্যুয়াল মুভমেন্টের সেক্রেটারী সৈয়দ সামসুল হুদা সহ রাজধানী ও সারা দেশ থেকে সমাবেত ইসলামী সংগঠক, আলেম ওলামা, পীর মাশায়েখ ও ইসলামী বুদ্ধিজীবিগন।
আলোচনায় বক্তাগন চলমান পরিস্থিতিতে দলমত শ্রেণী ভাবনা নির্বিশেষে দ্বীন, ঈমান দেশ ও সার্বভৌমত্ব বিষয়ে গভীর চিন্তাভাবনা ও ঐক্যপ্রক্রিয়ার বিষয়ে জরুরি পদক্ষেপের উপর বিশেষ গুরুতা¡রোপ করেন। রমজানের পর সক্রিয় কর্মসূচী ও ব্যাপক কার্যক্রমের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ