Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

কৃষি ও কৃষককে বাঁচাতে উদ্যোগ গ্রহণ করুন

ইফতার মাহফিলে আল্লামা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদিস আল্লামা ইসমাঈল নুরপুরী বলেছেন, দেশের কৃষি বাঁচলে কৃষক বাঁচলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। কাজেই দ্রæততম সময়ে ধানের ন্যায্য মূল্য প্রদান করে দেশের কৃষিখাতকে ধ্বংসের মুখ থেকে রক্ষা করতে এখনই উদ্যোগ নিতে হবে। তিনি বলেন, সরকার ভারত থেকে চাল আমদানির সিদ্ধান্ত নিয়েছে। সরকারের এই সিদ্ধান্ত বাংলাদেশের কৃষিকে নিরবে ধ্বংসের দিকে নিয়ে যাবে। গতকাল বুধবার রাজধানীর একটি রেস্টুরেন্টে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরী শাখা আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
সংগঠনের ঢাকা মহানগর সভাপতি মাওলানা রুহুল আমীন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আবদুল মুমিনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, মহাসচিব মাওলানা মাহ্ফুজুল হক, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, দৈনিক নয়াদিগন্তের সহ-সম্পাদক মাওলানা লিয়াকত আলী, মাসিক মদীনা সম্পাদক মাওলানা আহমদ বদরুদ্দীন খান, জামিয়া রাহমানিয়া আরাবিয়ার ভাইস প্রিন্সিপাল মুফতি আশরাফুজ্জামান, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মুসা, মাওলানা এনামুল হক নুর, মাওলানা হারুনুর রশীদ ভুইয়া, মাওলানা নূর মোহাম্মদ আজিজী।
সংগঠনের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, নারী ধর্ষণ আর নারী নির্যাতনের হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। দুর্নীতি ভয়াবহ আকার ধারণ করেছে। কোরআনের আইন না থাকার কারণেই এ অবস্থার সৃষ্টি হয়েছে। কোরআনের শাসন প্রতিষ্ঠা হলেই সমাজে শান্তি ফিরে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন