Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

২০ লাখ টাকার মালমাল নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

প্রেমিকসহ সিলেট থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

পরকীয়া প্রেমের টানে দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার পলি প্রবাসী স্বামীর সম্পদ নিয়ে পালিয়ে গেছে। কিন্তু বেরসিক পুলিশ সিলেটে অভিযান চালিয়ে প্রেমিকসহ ইয়াসমিনকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। গতকাল বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
সউদী প্রবাসী মো. আলী হোসেন জানায়, ২৫ বছর ধরে তিনি সউদী আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেছিলেন। তাদের সংসার ভালভাবেই চলছিল। ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে তাদের। কিন্তু তিনি বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেইসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল দুপুরে দুজনের যোগসাজসে ৫ লাখ মূল্যের ১১ ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেক্ট্রনিক পণ্য, ফ্রিজ, এসি, আসবাবপত্রসহ ৮ লাখ টাকার মালামাল ও নগদ ৭ লাখ টাকা নিয়ে প্রেমিকের সাথে সিলেট চলে যায়। খবর পেয়ে সউদী প্রবাসী আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
সিদ্ধিরগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কে.কে. গার্ডেন থেকে আসামীদের গ্রেফতার ও চুরিকৃত মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। গতকাল বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামী সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানাধীন আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। ইয়াসমিন আক্তার পলি প্রবাসী মো. আলী হোসেনের স্ত্রী এবং লক্ষীপুরের রায়পুর থানাধীন মধুপুরের আবু ইউছুফের মে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ