Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান পুরস্কার পেল চরমোনাই কামিল মাদ্রাসা

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে চরমোনাই আহছানাবাদ রশীদিয়া কামিল মাদরাসা প্রথম স্থান অর্জন করেছে। বাংলাদেশের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে সর্বজনস্বীকৃত চরমোনাই কামিল মাদরাসা যুগ যুগ ধরে সাফল্যজনকভাবে এগিয়ে চলছে। এরই ধারাবাহিকতায় এ বছরও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬ উদ্যাপন উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় এ মাদরাসাটি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে রাষ্ট্রপতির নিকট হতে সনদ ও গোল্ড মেডেল লাভ করে। মাদরাসার পক্ষে অধ্যক্ষ মাওলানা সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী এ সম্মাননা গ্রহণ করেন। ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ। আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, শিক্ষা মন্ত্রণালয় সচিব মোহাম্মদ সোহরাব হোসাইন, অতিরিক্ত সচিব এ এস মাহমুদ প্রমুখ।
এই বিজয়য়ের জন্য ঐতিহ্যবাহী চরমোনাই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া আদায় করেন। অধ্যক্ষ সাহেব মাদরাসার উত্তরোত্তর উন্নতির জন্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, গভর্নিং বডি ও ছাত্র-অভিভাবকসহ সকলের কাছে দোয়া কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান পুরস্কার পেল চরমোনাই কামিল মাদ্রাসা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ