Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের ৪ জন নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৯:৫০ এএম

গাজীপুর মহনগরের ইসলামপুর এলাকায় কফিলউদ্দিনের ভাড়া বাড়িতে বুধবার রাত সাড়ে ১০টার দিকে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে এক অগ্নিকান্ডে স্বামী-স্ত্রীসহ এক পরিবারের চারজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মো. শাহ আলম (৩৮), তার স্ত্রী মনিরা বেগম (৩০) তাদের ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালির বাউফল থানা এলাকায়। নিহত দম্পতি স্থানীয় রেনেসা এপারেলস নামের পোশাক কারখনায় যথাক্রমে কোয়ালিটি ইন্সপেক্টর ও অপারেটর ছিলেন। জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে আগুন নেভান।

গাজীপুর ফায়ার স্টেশনের উপ-সহকারি পরিচালক মো. আক্তারুজ্জামান জানান, বুধবার রাতে নিজেদের বসত ঘরের এক পাশে গ্যাস সিলিন্ডারে রান্না করছিলেন স্ত্রী মনিরা। এক পর্যায়ে গ্যাস সিলিন্ডারে লিকেজ থেকে প্রচন্ড বেগে গ্যাস বের হয়ে অগ্নিকান্ডের সৃষ্টি হয়। মুহুর্তে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং পুরো ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। আগুনে টিনশেড ঘর ও ঘরের সব মালামাল পুড়ে গেছে। এসময় ঘরে থাকা শিশু ফাতেমা অগ্নিদগ্ধ হয়ে এবং বাকিরা শ্বাসরুদ্ধ হয়ে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ