Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

দুবাইয়ে বাংলাদেশ বিজনেসম্যান এসোসিয়েশন আহবায়ক কমিটির ইফতার মাহফিল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ২:৪১ পিএম

দুবাইস্থ বাংলাদেশ বিজনেসম্যান এসোসিয়েশন আহবায়ক কমিটির উদ্যাগে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসীদের সম্মানে গত মঙ্গলবার আল-আবির বিএনবি রেস্টুরেন্ট হলরুমে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও মোহাম্মদ ইলিয়াছ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটির অন্যতম নেতা অধ্যাপক এম এ ছবুর, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ওসমান, মোহাম্মদ এয়াকুব সৈনিক, মোহাম্মদ ইফতেখার আলম, সৈয়দ গোলাম এরশাদ মঞ্জু, নুরুল আবছার, আবুল হাসেম, মোহাম্মদ খাইরুল ইসলাম, হাজি শফিকুল ইসলাম, কাজী মোহাম্মদ ওমর গনি, মোহাম্মদ তারেক চৌধুরী, মোহাম্মদ সেকান্দরসহ আরো অনেকে। সভায় মোহাম্মদ ওসমানকে আহবায়ক এবং হারুনুর রশীদ ও মোহাম্মদ নজরুল ইসলামকে যুগ্ন আহবায়ক এবং মোহাম্মদ এয়াকুব সৈনিক ও মোহাম্মদ ইফতেখার আলমকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী দুই মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি তৈরির করে দেবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। শেষে মুসলিম উম্মাহর সুখ-শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন মুফতি শাখাওয়াত হোসেন।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত

৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ