Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বান্দরবানে আওয়ামী লীগ নেতা অপহরণ

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ২:৫০ পিএম

বান্দরবান পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২২ মে) রাত ১১টার দিকে বালাঘাটার চড়ুইপাড়া এলাকা থেকে তাকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।
স্থানীয়রা জানান, বিকালে তিনি চড়ুইপাড়া এলাকার নিজ খামার বাড়িতে গেলে রাত সাড়ে ৯টার দিকে বান্দরবান ফেরার পথে তাকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।
এঘটনার পরপরই বান্দরবানের জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যাশৈহ্লার নেতৃত্বে আওয়ামী লীগ নেতারা বিক্ষোভ মিছিল বের করেন।
এ বিষয়ে বান্দরবান সদর থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক ভূইয়া বলেন, ‘আমি বিষয়টি শুনেছি। খোঁজ নিচ্ছি।’
উল্লেখ্য, ৭ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। অপহরণ করা হয় ফোলাধন তংচঙ্গা নামের অপর কর্মীকে। এখনও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। এছাড়া ৯ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। ১৯ মে বান্দরবানের রাজবিলায় আওয়ামী লীগের সর্মথক ক্য চিং থোয়াই মারমাকে (২৭) অপহরণের পর গুলি করে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ