Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

অভিনন্দন জানিয়ে মমতার টুইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৩:৫৫ পিএম

ভারতের লোকসভা নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক টুইটে এই অভিনন্দন জানান মমতা।
আজ বৃহস্পতিবার ভারতে লোকসভা নির্বাচনে ভোট গণনা চলছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত বিপুল ব্যবধানে এগিয়ে ক্ষমতাসীন বিজেপি। পশ্চিমবঙ্গেও বিজেপি আগের চেয়ে বেশি আসনে এগিয়ে।
বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী পশ্চিমবঙ্গে বড় ধরনের বিজয় উল্লাস করবে বিজেপি। দলটি বড় শো ডাউন করবে। এর মধ্যেই তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে জয়ী ব্যক্তিদের অভিনন্দন জানান। টুইটে মমতা বলেন, সব বিজয়ীকে অভিনন্দন। তবে সব পরাজিত ব্যক্তিই পরাজিত নয়।
পশ্চিমবঙ্গে ৪২টি আসন ধরে রাখতে বিজেপির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করেছেন মমতা। শেষ খবর পাওয়া পর্যন্ত তার তৃণমূল কংগ্রেস ২২টি আসনে এগিয়ে। বিজেপি এগিয়ে ১৮টি আসনে।
মমতা টুইটে বলেন, ‘আমাদের ফলাফলের পুরো পর্যালোচনা করতে হবে। তারপর আমরা আমাদের অবস্থান জানাব। ভোট গণনা পুরোপুরি শেষ হোক। সেই সঙ্গে ভিভিপিএটিএস কার্যকর হোক।’
ভিভিপিএটিএস এমন একটি প্রক্রিয়া, যার মাধ্যমে ভোটিং মেশিনগুলো ভোটারদের ভোট ঠিকভাবে গ্রহণ করেছে কি না, তা যাচাই করা যায়। এর মাধ্যমে ভোট গ্রহণের প্রক্রিয়ায় কোনো ধরনের কারচুপি বা অনিয়মের বিষয়টি চিহ্নিত করা যায়।
এর আগেরবার লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস পায় ৩৪ আসন। বিজেপি পায় দুটি আসন। সূত্র : ওয়েবসাইট।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৩ মে, ২০১৯, ৬:০৯ পিএম says : 0
    এই মোদি, বুদি, খোনীকে অভিনন্দন জানানো বুকামি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতের নির্বাচন


আরও
আরও পড়ুন