Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

পীরগাছায় আদম গ্রুপের সেকেন্ড ইন কমান্ড গ্রেফতার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৪:৪২ পিএম

রংপুরের পীরগাছায় বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী, হত্যা, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলার আসামী আদম গ্রুপের সেকেন্ড ইন কমান্ড সেকেন্দার আলী কডুকে(৩৫) পুলিশ গ্রেফতার করেছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার ইটাকুমারী ইউনিয়নে দীর্ঘদিন থেকে আদম বাহিনী নামে একটি চক্র এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। বৃহস্পতিবার ভোরে ওই চক্রের সেকেন্ড ইন কমান্ড ও ইটাকুমারী গ্রামের আব্দুল জব্বার মিয়ার ছেলে সেকেন্দার আলী কডুকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘ দিন থেকে এলাকায় অস্ত্র ও মাদকের ব্যবসায় করে আসছিল। ইতিপূর্বে একাধিক বার অস্ত্র ও মাদকসহ পুলিশের হাতে ধরা পড়ে সেকেন্দর আলী। তার বিরুদ্ধে পীরগাছা থানায় হত্যা, অস্ত্র, মাদক ও নারী নির্যাতনসহ পাঁচটি মামলা রয়েছে। সেকেন্দর আলী পীরগাছা থানার একজন তালিকা ভূক্ত আসামী। এদিকে সেকেন্দার আলীকে গ্রেফতারের পর ইটাকুমারীবাসী স্বস্তি প্রকাশ করছেন।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, সেকেন্দার আলী কডু তালিকা ভূক্ত আসামি। তার বিরুদ্ধে পীরগাছা থানায় একাধিক মামলা রয়েছে। ইতিপূর্বে একাধিক বার তাকে গ্রেফতার করা হয়। জামিনে ছাড়া পেয়ে আবারো সন্ত্রাসী কাজে জড়িয়ে পড়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ