Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

আজ বিয়ের ঘোষণা দেবেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৪:৪৫ পিএম

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সুপারস্টার সালমান খান। ৫৩ বছরে এসেও হরহামেশাই তাকে শুনতে হয় বিয়ে করছেন কবে? ৩০ বছর ধরে এই একটি প্রশ্নের কাঙ্ক্ষিত উত্তরের জন্য উদ্বিগ্ন থাকেন তার ভক্তরাও। এরই মধ্যে সালমানের অনেক ভক্তই হতাশায় নিমজ্জিত হয়েছেন বললেও ভুল হবে না। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তার বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন।
বিয়ে কবে করছেন? বলিউড ভাইজানের কাছে উত্থাপিত হাজার কোটি টাকার প্রশ্ন এটি। মজার ব্যাপার হলো, সম্প্রতি এই প্রশ্নটির আশা-জাগানিয়া এক উত্তর দিয়েছেন সালমান! বলিউডের এক মাত্র ব্যাচেলর গতকাল বুধবার ২২ মে বলেছেন, আগামীকাল অর্থাৎ আজ ২৩ মে তিনি বিয়ের তারিখ ঘোষণা দেবেন বলে ভাবছেন, কারণ দিনটিতে ভারতের লোকসভা নির্বাচনের ফল ঘোষণা দেওয়া হবে।
বিয়ের পরিকল্পনা বিষয়ে জিজ্ঞাসার জবাবে ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে ৫৩ বছর বয়সী অভিনেতা বলেছেন, ‘হ্যাঁ, আমি মনে করি, ২৩ মে আমার ঘোষণা দেওয়া উচিত।’ এর পরেই নিজের কৌতুকে নিজেই হাসতে শুরু করেন সালমান খান।
পরবর্তী পাঁচ বছরের জন্য ভারতের প্রধানমন্ত্রীর গদিতে কে বসতে চলেছেন, আজ সে সম্পর্কে জানা যাবে। মনে হচ্ছে, সালমান এই ভেবে খুশি যে, নির্বাচনের ফলাফলের চেয়েও তার বিয়ে নিয়ে ভক্তকুলে আগ্রহ ব্যাপক!
ওই সাক্ষাৎকারে পিতৃত্বের পরিকল্পনা প্রকাশ করেছেন সালমান খান। বলেছেন, ‘আমি বাচ্চাকাচ্চা চাই, কিন্তু সন্তানের সঙ্গে মাও আসবে। আমি মা চাই না।’
কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন জানিয়েছিল, বিয়ে না করলেও সুপারস্টার শাহরুখ খান ও নির্মাতা-প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করে সারোগেসির (গর্ভভাড়া) মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন ৫৩ বছর বয়সী সালমান খান।
সালমান খান যে বাচ্চাদের ভালোবাসেন, তা অজানা নয় কারো। সামাজিক যোগাযোগমাধ্যমে বহুবার তিনি বাচ্চাদের সঙ্গে তোলা আদুরে ছবি ও ভিডিও প্রকাশ করেছেন। সালমান বললেন, সন্তান নিতে তীব্র ইচ্ছে রয়েছে তার, তবে সন্তানের সঙ্গে মাকে চান না তিনি।
সালমান খানকে আসছে ঈদে ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। আলী আব্বাস জাফরের পরিচালনায় ছবিটিতে সাল্লুর সঙ্গে জুটি বেঁধেছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এ ছাড়া জনপ্রিয় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং করছেন সালমান। এ বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন