Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

দেখা করতে রাহুলের বাসায় প্রিয়াঙ্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৪:৪৮ পিএম

সারা দেশে কংগ্রেসের ফল একেবারেই আশার আলো দেখাতে পারছে না। কংগ্রেসের দুর্গ অমেথীতেও স্মৃতি ইরানির থেকে অনেকটাই পিছিয়ে পড়েছেন রাহুল গান্ধী। সংসদের আসনরক্ষায় কংগ্রেস সভাপতির নজর এখন কেরলের ওয়ানাডের দিকেই।
ভোটের ফলাফল সামনে আসতে থাকায় বড় ভাই রাহুলের বাসভবনে যান প্রিয়াঙ্কা গান্ধী। মনে করা হচ্ছে, আগামী পদক্ষেপ সম্পর্কে আলোচনা করতেই কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী।
২০১৮ সালে জেতা বিধানসভা ভোটের ক্যারিশ্মাও খুব একটা কাজে এল না কংগ্রেসের। কংগ্রেস নেতা অভিষেক মনু সিংঘভি জানিয়েছেন, ‘রাহুল গান্ধী সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। বীরত্বের সঙ্গে লড়াই করেছেন তিনি। স্বচ্ছ ও স্পষ্ট প্রচারে বিশ্বাসী ছিলেন তিনি। কোনও কিছুকেই ভয় পাননি।’
গত বুধবারই রাহুল গান্ধী ট্যুইট করে কংগ্রেস কর্মীদের বলেছিলেন, ভয় পাওয়ার কোনো কারণ নেই। দল এবং নিজের প্রতি ভরসা রাখতেই বলেছিলেন তিনি। বলেছিলেন বুথ ফেরত সমীক্ষা কোনোভাবেই সত্যি হতে পারে না। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • জাবেদ ২৩ মে, ২০১৯, ৭:০৯ পিএম says : 0
    good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন