Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

খালিদ হোসেনের মৃত্যুতে বিএনপির শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৫:১৪ পিএম

একুশে পদকপ্রাপ্ত ও নজরুল সংগীত শিল্পী খালিদ হোসেন রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। দেশের বরেণ্য এই শিল্পীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোক বার্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর নজরুল সংগীত শিল্পী খালিদ হোসেনকে দেশের সংগীত জগতের এক শ্রেষ্ঠ প্রতিভা হিসেবে উল্লেখ করে বলেন, খালিদ হোসেন নজরুল সংগীতকে এমন এক মার্গে উন্নীত করেছিলেন যা সত্যিই বিস্ময়কর। তাঁর কন্ঠে গাওয়া অসংখ্য নজরল গীতি যুগযুগ মানুষের হৃদয়কে স্পর্শ করে যাবে। সংগীত জগতে খালিদ হোসেনের অসামান্য অবদান অবিস্মরণীয়। তাঁর গাওয়া প্রতিটি গান সঙ্গীতানুরাগী মানুষকে বিমোহিত করতো। তাঁর গানের সূরমূর্ছনা মানুষের হৃদয়ে অম্লান ও অমর হয়ে থাকবে। সংগীত জগতের বিশাল ভূবনে তিনি ছিলেন একজন কিংবদন্তী। তাঁর মৃত্যুতে দেশ একজন উচ্চমানের শিল্পীকে হারালো। আমি তাঁর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করছি।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোকবার্তায় মরহুম খালিদ হোসেন এর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির শোক

২৪ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ