Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

পটুয়াখালীর বাউফলে গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে নিহত চার জনের দাফন সম্পন্ন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৮:০৮ পিএম

গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের চারজন নিহতের পর তাদের লাশ গ্রামে বাড়ি পটুয়াখালীতে নিয়ে এসে দাফন সম্পন্ন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপূর অড়াইটার পরে লাশবাহী গাড়ী জেলার বাউফল উফজেলার সূর্যমনি ইউনিয়নের কালিকাপুর গ্রামে পৌছলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। আত্মীয় ও প্রতিবেশীদের আহাজারিতে ভারী হয়ে উঠে এলাকার আকাশ বাতাস। সূর্যমণি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু সাংবাদিকদের জানান, আসরের নামাজের আগেই জানাযা সম্পন্ন হয়,পরবর্তিতে নিহত শাহ আলমের শ্বাশুড়ী চিটাগাং থেকে বাড়ীতে পৌছার পরে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়।

উল্লেখ্য গাজিপুরের রেনেসা অ্যাপারেলস পোশাক কারখানার কোয়ালিটি ইন্সপেক্টর শাহ আলম (৩৮), তার স্ত্রী একই কারখানার সুইং অপারেটর মনিরা বেগম (৩০), এর ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪),বাউফলে নানীর বাড়ীতে থেকে পড়াশোনা করতো ।রমজানের ছুটিতে ঈদের কেনাকাটা করতে নানীর সাথে গাজীপুরে বাবা,মায়ের কাছে যায় তারা। নানী, নাতীদের রেখে তার আরেক ছেলের কর্মস্থল চিটাংগাএ যায় । গতকাল রাতে গ্যাস সিলিন্ডারের পাইপ লিক হয়ে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে মারা যায় বাবা,মা সহ দুই সন্তান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ