Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বান্দরবানে অস্ত্রসহ মগ লিবারেশন পার্টির নেতাকে আটক করেছে সেনাবাহিনী

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৮:১১ পিএম

বান্দরবানের রুমা উপজেলা হতে মগ লিবারেশন পার্টির শীর্ষ নেতা মংটু মারমাকে দেশীয় বন্দুকসহ আটক করেছে সেনাবাহিনী। বুধবার (২২ মে) সন্ধ্যায় রুমা উপজেলার বগালেক পাড়া ও রুমা বাজার পাড়ার সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে উপজেলার দুর্গম এলাকা থেকে তাকে আটক করে। অভিযানের নেতৃত্ব দেন রুমা জোনের জোন কমান্ডার লেফটেনান্ট কর্নেল মোহাম্মদ শাহনেওয়াজ এসইউপি, পিএসসি এবং উপ-অধিনায়ক মেজর তারিক।
রুমা সেনাবাহিনী জানান ‘রুমা জোনের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সন্ত্রাসীদের সঙ্গে কোনও আপস হবে না এবং ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’
উল্লেখ্য, ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর রুমার বাসাদেও পাড়ার কারবারীকে অপহরণ এবং ২০১৯ সালে রুমার পলিকাপাড়া থেকে ৪ কাঠুরিয়াকে অপহরণসহ তার বিরুদ্ধে গুম, খুন ও চাঁদাবাজিসহ নানা অভিযোগ রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন পাড়ার নিরীহ জনগণকে হত্যা, ধর্ষণ ও ভয়ভীতি দেখানোর অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ