Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ডিজিটাল পণ্যের আন্তর্জাতিক বাণিজ্য মেলা

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং ডিজিটাল পণ্যের উপর ৫ দিন ব্যাপী বাণিজ্য মেলা “১০ম এশিয়ান আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৬” এবং “ডিজিটেক এক্সপো-২০১৬” যা আগামী ৩১শে থেকে পাঁচ দিন চলবে। ঢাকাস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, কুড়িলে অনুষ্ঠিত হবে। মেলা প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।
দশম এশিয়ান আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৬ হবে উৎপাদনকারী ও সরবরাহকারীদের পণ্য ও সেবা প্রদর্শনের জন্য একটি আদর্শ মঞ্চ এবং মেলা সংশ্লিষ্ট প্রতিনিধি, পরিবেশক, আমদানীকারক, বাণিজ্যিক প্রতিষ্ঠান, পাইকারী, খুচরা বিক্রেতা, হোটেল, রেস্টুরেন্ট সমূহের বাণিজ্যিক প্রতিনিধি, সেবা গ্রহনকারীদের এবং ভারত, পাকিস্তান, শ্রীলংকা, সিঙ্গাপুর, থাইল্যান্ড, মায়ানমার, ভুটান, মালয়েশিয়া ও ভিয়েতনাম থেকে আগত অন্যান্য ক্রেতাদের জন্য একটি মিলনস্থল।
বর্তমান বিশ্বের তথ্য প্রযুক্তির উন্নয়নের সাথে তালমিলিয়ে সেমস্ গেøাবাল আয়োজন করতে যাচ্ছে “আন্তর্জাতিক ডিজিটেক এক্সপো ২০১৬”, যেখানে টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল, লেপটপসহ গৃহস্থালির ডিজিটাল পণ্য প্রদর্শীত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল পণ্যের আন্তর্জাতিক বাণিজ্য মেলা
আরও পড়ুন