Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

জালিমের পতনে দরকার ঐক্যবদ্ধ আন্দোলন -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৮:৪৬ পিএম

বর্তমান সরকারকে জালিম উল্লেখ করে তার পতনের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। তিনি বলেন, জালিম সরকারের পতনের জন্য এবং তাদের কবল থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে জনগণকে সাথে নিয়ে বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। কারণ আইনের শাসনের বিলুপ্তির মাধ্যমে মধ্যরাতের ভোটের সরকার দেশে নব্যবাকশালী শাসন বলবৎ করতে চায়। এজন্যই দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রেখেছে। দেশনেত্রীর বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অবৈধ প্রধানমন্ত্রী তাকে চিকিৎসা না দিয়ে ক্রোধের আগুন নিভাচ্ছে। কিন্তু এদেশের সংগ্রামী জনগণ বর্তমান শাসকগোষ্ঠির সকল অপকর্মের জবাব দিতে প্রস্তুত। বৃহস্পতিবার (২৩ মে) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আরোগ্য কামনায় দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। এসময় রুহুল কবির রিজভী অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির দাবি জানান।

দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজক সংগঠনের ফখরুল ইসলাম রবিনের সভাপতিত্বে ও রেজওয়ানুল হক রিয়াজের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান, কেন্দ্রীয় নেতা গোলাম সারোয়ার, সাইফুল ইসলাম ফিরোজ, হারুন অর রশিদ, ফরহাদ হোসেন, জাফর আলী খান, হারুনুর রশিদ, আব্দুল্লাহ আল মামুন সহ শতাধিক নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন