Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

অসুস্থ সানাউল্লাহ মিয়ার খোঁজখবর নিলেন শিমুল বিশ্বাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৯:৩১ পিএম

বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াকে দেখতে হাসপাতালে গেলেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুল রহমান শিমুল বিশ্বাস। সাভারের সিআরপি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সানাউল্লাহ মিয়া। বৃহস্পতিবার (২৩ মে) সকালে শিমুল বিশ্বাস হাসপাতালে গিয়ে সানাউল্লাহ মিয়ার শারীরিক অবস্থার সার্বিক খোঁজখবর নেন এবং আশু সুস্থতা কামনা করেন। এসময় তার পরিবারের অন্য সদস্যদের সাথেও কুশল বিনিময় করেন শিমুল বিশ্বাস। জানা যায়, পূর্বাবস্থা থেকে সানাউল্লাহ মিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

গত বছরের ২৫ ডিসেম্বর হঠাৎ ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে সানাউল্লাহ মিয়া রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি হন। তার ডান হাত এবং পায়ে প্যারালাইজড দেখা দেয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ব্যাংককেও পাঠানো হয়। সানাউল্লাহ মিয়া দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সাথে সক্রিয়ভাবে যুক্ত আছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী প্যানেলের অন্যতম সদস্যও তিনি।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ