Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নেত্রকোনায় গৃহবধূর খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

নেত্রকোনা জেলা শহরের সাতপাই রেল কলোনীর গৃহবধূ চাঞ্চল্যকর শাহীনুর আক্তার হত্যাকাণ্ডে জড়িত আসামিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে গতকাল বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। রেল কলোনীর শত শত ক্ষুব্ধ নারী পুরুষ সকাল ১০টায় বড় স্টেশনে সমবেত হয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার মোড়ে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে।
এ সময় গৃহবধূ শাহীনুর আক্তার হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামি সোহেল, এরশাদ, উসমান, বোরহান, বাবুসহ সকল আসামিদের অবিলম্বে গ্রেফতার এবং আসামিদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন রুখসানা আক্তার, মাফিয়া আক্তার, আখি আক্তার, রুখসানা বেগম, নিহত শাহীনুর আক্তারের বড় ভাই আবুল কালাম, ফয়েজ আলী ও ফজলুর রহমান ফজল প্রমুখ। পরে এলাকাবাসী বিক্ষোভ মিছিল নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে আসামিদের গ্রেফতারের জোর দাবি জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন