Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

রামাদ্বান আসে পূণ্যের বার্তা নিয়ে আসে। মুমিন হৃদয়ে ঈমানের আলো ছড়িয়ে দিতে বছর ঘুরে আসে মাহে রমজান। যাবতীয় কুমন্ত্রণা থেকে পরিশুদ্ধতা হাসিল করতে সিয়াম সাধনা করতে হয়। তাই আত্মশুদ্ধিই হচ্ছে রোযার মূল লক্ষ্য। গত বুধবার গোয়ালাবাজার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত ‘মাহে রামাদ্বানের তাৎপর্য শীর্ষক’ আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের উপজেলা সভাপতি মাহবুব খাঁনের সভাপতিত্বে ও ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন তালামীযের কেন্দ্রীয় সাধারন সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ ওসমানীনগর উপজেলা সভাপতি মাওলানা ছাদিকুর রহমান শিবলী, সাধারন সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, তালামীযের কেন্দ্রীয় সহ অফিস সম্পাদক হাফিজ তৌরিছ আলী, প্রশিক্ষন সম্পাদক সুলতান আহমদ, সিলেট মহানগর শাখার সভাপতি জাহেদুর রহমান, সিলেট পশ্চিম জেলার সভাপতি শেখ আলী হায়দার, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, ইনকিলাব সংবাদদাতা আবুল কালাম আজাদ, সমকাল প্রতিনিধি আনোয়ার হোসেন আনা, মানব জমিনের প্রতিনিধি জয়নাল আবেদীন, আমাদের অর্থনীতি প্রতিনিধি আব্দুল মতিন ও সমাজ সেবক হাজী সোনাফর আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ